AN2BNANGLA NEWS
June 21st, 2024
Breaking News
Breaking Newsআঞ্চলিক খবরস্বাস্থ্য খবর

দোকানের এক মালিকের হাতে খুন অপর এক দুকানের কর্মচারী।

দোকানের এক মালিকের হাতে খুন অপর এক দুকানের কর্মচারী। জানা গেছে শুক্রবার দুপুরে আমতলী থানার অন্তর্গত আগরতলা সাবরুম জাতীয় সড়কের পাশের আমতলী বাজার সংলগ্ন এলাকায় গাড়ির টায়ারের দোকানের মালিক সম্রাট দেবনাথ তার পাশের আরেকটি দোকানের কর্মচারী সায়ন ভৌমিকের সাথে গার্লফ্রেন্ড বিষয়ে কটু কথা নিয়ে তর্ক বিতর্ক শুরু করে। একসময় সেই তর্ক বিতর্ক ঝগড়া আকারে পরিণত হয়।

পরে উত্তেজিত হয়ে সম্রাট দেবনাথ চাকু ও টায়ারের লিভার দিয়ে সায়ন ভৌমিকের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গেই সায়ন ভৌমিক মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাটি আশেপাশের দোকানদারেরা দেখতে পেয়ে এগিয়ে যেতে চেষ্টা করলেও ঘাতক সম্রাট দেবনাথের হাতে ধারালো অস্ত্র থাকার কারণে কেউ তার সামনে যেতে সাহস পায়নি। পরে খবর দেওয়া হয় আমতলী থানায়।

খবর পেয়ে আমতলী থানার পুলিশ ঘটনাস্থলে দ্রুত ছুটে গিয়ে সায়ন ভৌমিকের মৃতদেহ উদ্ধার করে হাপানিয়া হাসপাতাল পাঠিয়। এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক সম্রাট দেবনাথকে সহ খুনের কাজে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার খবর পেয়ে পশ্চিম জেলার পুলিশ সুপার ডক্টর কিরণ কুমার কে  ও এস ডি পিও প্রসুন কান্তি ত্রিপুরা আমতলী থানায় ছুটে এসে ঘাতক সম্রাট দেবনাথ কে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে।

জানা গেছে মৃত সায়ন ভৌমিকদের বাড়ি বিশালগড় দুর্গানগর শিবনগর এলাকায় এবং ঘাতক সম্রাট দেবনাথের বাড়ি হাপানিয়া মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায়।

জানা গেছে সম্রাট দেবনাথ এর বিরুদ্ধে পুলিশ একটি খুনের মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে এবং শনিবার ধৃত সম্রাট দেবনাথ কে পশ্চিম ত্রিপুরা জেলা ও  দায়রা জজ আদালতে প্রেরণ করবে। এদিকে এই ঘটনায় মৃত সায়ন ভৌমিকের পরিবার অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে।।

 

Related posts

জাতীয় সড়কে বন্ধ ট্রাক চলাচল!!

an2banglanews

মদ বিরোধী অভিযানে নেমে এক মদ বিক্রেতা সহ ৪৫ লিটার দেশী মদ এবং একটি হাইস্পিড ই-রিক্সা আটক করলো ধর্মনগর থানার পুলিশ

an2banglanews

নব গঠিত প্রদেশ কংগ্রেস কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়

an2banglanews

Leave a Comment