AN2BNANGLA NEWS
June 21st, 2024
Breaking News
Breaking Newsরাজনীতি খবর

মাতৃ শক্তিকে একত্রিত করতে শক্তি বন্ধন কর্মসূচি হাতে নিয়েছে বিজেপি

২০২৪ সালের নির্বাচনকে সামনে রেখে মাতৃ শক্তিকে একত্রিত করতে নয় জানুয়ারি প্রধানমন্ত্রীর হাত ধরে ভারতব্যাপী শক্তি বন্ধন কর্মসূচি হাতে নিয়েছে বিজেপি। সারা দেশব্যাপী এই কর্মসূচি সফল করতে নয় সদস্যের এক কমিটি গঠন করা হয়েছে। রাজ্য থেকে এই কমিটিতে রয়েছেন রাজ্য বিজেপি সভানেত্রী পাপিয়া দত্ত।

রাজ্যে ইতিমধ্যেই শক্তি বন্ধন কর্মসূচি শুরু হয়ে গেছে। রাজ্যে তথা সমগ্র পূর্বাঞ্চলে এই কর্মসূচি সফল করার দায়িত্ব দেওয়া হয়েছে পশ্চিমবঙ্গের বিধায়িকা শ্রীরূপা মিত্র চৌধুরী মহোদয়াকে। বৃহস্পতিবার প্রতাপগড় ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে স্ব সহায়ক দল এবং এনজিওর মহিলাদের নিয়ে চায়ে পে চর্চা অনুষ্ঠানে শক্তি বন্ধন কর্মসূচি পালিত হয়। মহিলাদের স্বশক্তিকরন তথা আত্মনির্ভর করে তোলা নিয়ে বিস্তারিত আলোচনা রাখেন পশ্চিমবঙ্গের বিধায়িকা শ্রীরূপা মিত্র চৌধুরী মহোদয়া।

বক্তব্য রাখতে গিয়ে পুর নিগমের মেয়র দীপক মজুমদার বলেন, রাজ্যে বামফ্রন্ট সরকারের আমলে যে জায়গায় ৫০০০ সহ সহায়ক দল ছিল সে জায়গায় বিজেপি সরকারের পাঁচ বছরে তাদের ৫০ হাজারের উপর হয়ে গেছে। তাতে বুঝা যাচ্ছে রাজ্যে পরিস্থিতির পরিবর্তনে মা মহিলার আত্মনির্ভর হতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারা ছাড়াও উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, সদর জেলা বিজেপির সভাপতি অসীম ভট্টাচার্য সহ অন্যান্যরা।.২০২৪ সালের নির্বাচনকে সামনে রেখে মাতৃ শক্তিকে একত্রিত করতে নয় জানুয়ারি প্রধানমন্ত্রীর হাত ধরে ভারতব্যাপী শক্তি বন্ধন কর্মসূচি হাতে নিয়েছে বিজেপি। সারা দেশব্যাপী এই কর্মসূচি সফল করতে নয় সদস্যের এক কমিটি গঠন করা হয়েছে।

রাজ্য থেকে এই কমিটিতে রয়েছেন রাজ্য বিজেপি সভানেত্রী পাপিয়া দত্ত।রাজ্যে ইতিমধ্যেই শক্তি বন্ধন কর্মসূচি শুরু হয়ে গেছে। রাজ্যে তথা সমগ্র পূর্বাঞ্চলে এই কর্মসূচি সফল করার দায়িত্ব দেওয়া হয়েছে পশ্চিমবঙ্গের বিধায়িকা শ্রীরূপা মিত্র চৌধুরী মহোদয়াকে। বৃহস্পতিবার প্রতাপগড় ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে স্ব সহায়ক দল এবং এনজিওর মহিলাদের নিয়ে চায়ে পে চর্চা অনুষ্ঠানে শক্তি বন্ধন কর্মসূচি পালিত হয়। মহিলাদের স্বশক্তিকরন তথা আত্মনির্ভর করে তোলা নিয়ে বিস্তারিত আলোচনা রাখেন পশ্চিমবঙ্গের বিধায়িকা শ্রীরূপা মিত্র চৌধুরী মহোদয়া। বক্তব্য রাখতে গিয়ে পুর নিগমের মেয়র দীপক মজুমদার বলেন, রাজ্যে বামফ্রন্ট সরকারের আমলে যে জায়গায় ৫০০০ সহ সহায়ক দল ছিল সে জায়গায় বিজেপি সরকারের পাঁচ বছরে তাদের ৫০ হাজারের উপর হয়ে গেছে। তাতে বুঝা যাচ্ছে রাজ্যে পরিস্থিতির পরিবর্তনে মা মহিলার আত্মনির্ভর হতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারা ছাড়াও উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, সদর জেলা বিজেপির সভাপতি অসীম ভট্টাচার্য সহ অন্যান্যরা।.

Related posts

বিধানসভা নির্বাচনের পর চড়িলাম বাজারের সর্বপ্রথম কংগ্রেসের কর্মসূচি

an2banglanews

অসহায় মণি দেববর্মার পরিবারের পাশে দাঁড়ালেন ই এম রুনিয়েল

an2banglanews

সকালে জলাশয় থেকে উদ্ধার নিতাই বিশ্বাস (৫০) নামক এক বৃদ্ধা ব্যাক্তির মৃতদেহ।

an2banglanews

Leave a Comment