AN2BNANGLA NEWS
June 23rd, 2024
Breaking News
Breaking Newsজাতীয় খবরজীবনধারা খবর

উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর মহকুমাধীন মঙ্গলখালীতে রাস্তা অবরোধ করে রাখে ক্ষুব্ধ জনগন

গ্রাম থেকে পাহাড় সর্বত্রই মানুষের দাবি আদায়ের ক্ষেত্রে রাস্তা অবরোধ করতে হচ্ছে। আর সরকারি আধিকারিকদের বাধ্য না করলে এখন ন্যায্য পাওনা পাওয়া যাচ্ছে না।

এরই ফলস্বরূপ শনিবার সকাল আটটা থেকে দুপুর বারোটা পর্যন্ত উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর মহকুমাধীন মঙ্গলখালীতে রাস্তা অবরোধ করে রাখে ক্ষুব্ধ জনগন।

জানা গেছে,মঙ্গলখালীতে পল্লীমঙ্গল প্যাক্সের আওতাধীন একটি ন্যায্য মূল্যের দোকান রয়েছে।  রেশন ডিলারের দায়িত্বে রয়েছেন বারিন্দ্র নাথ,পিতা চরণ নাথ।এই নায্যমূলের দোকানের কার্ড হোল্ডার নয়শো।

কিন্তু বিগত প্রায় পাঁচ ছয় মাস যাবত ধরে রেশন ভোক্তারা তাদের সঠিক চাল,ডাল,চিনি,আঁটা ইত্যাদি দ্রব্য সামগ্রী রেশন দোকান থেকে পাচ্ছেন না। ভোক্তাদের অভিযোগ,প্রতিমাসের শেষের দিকে একবার ন্যায্য মূল্যের দোকানে রেশন সামগ্রী তুলেন রেশন ডিলার। তারপর সবার ফিঙ্গারপ্রিন্ট রেখেও পন্য সামগ্রী দেওয়া হয় না বলে অভিযোগ।

এবিষয়ে ভোক্তারা পল্লীমঙ্গল প্যাক্সের ম্যানেজার নির্মল কান্তি দের কাছে ন্যায্যমূল্যের দোকান নিয়ে অভিযোগ জানালেও কোন সমাধান পাননি।অবশেষে রাস্তা অবরোধের সিদ্ধান্ত নেন ভোক্তারা।

অবশেষে শনিবার সকাল আটটা থেকে দুপুর বারোটা পর্যন্ত চলে এই পথ অবরোধ।এদিকে পথ অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ধর্মনগর থানার পুলিশ।ছুটে আসেন ধর্মনগর মহকুমা শাসক সাম জয় জমাতিয়া, ডি সি এম সঞ্জয় আচার্য এবং ফুড ইন্সপেক্টররা।সেখানে অবরোধকারী ভোক্তাদের সাথে আধিকারিকরা দীর্ঘ আলোচনার পর তাদের আশ্বাস করেন এখন থেকে প্রতিমাসে ভোক্তারা তাদের রেশন সামগ্রী পাবেন। তাছাড়া ন্যায্যমূল্যের দোকানে ভোক্তারা সঠিক সময়ের সরকারি রেশন সামগ্রী পাচ্ছে কিনা তা নিয়ে পর্যবেক্ষণ করা হবে। অবশেষে আধিকারিকদের আশ্বাসে আশ্বস্ত হয়ে অবরোধকারীরা তাদের পথ অবরোধ প্রত্যাহার করেন।

Related posts

Agartala: বহিরাগত শ্রমিক এলাকার বধূকে নিয়ে পালিয়েছে

an2banglanews

Agartala: 275 voters in 85 families of Banmalipur constituency joined BJP

an2banglanews

আবারো কলঙ্কিত বিলোনিয়া মহিলা থানা।

an2banglanews

Leave a Comment