AN2BNANGLA NEWS
June 23rd, 2024
Breaking News
Breaking Newsঅন্যান্যঅর্থনীতি খবরআন্তর্জাতিক খবরজাতীয় খবরপ্রযুক্তি খবররাজনীতি খবর

“হার্টল্যান্ড ত্রিপুরা”প্রকল্পের উদ্বোধন ।।।।

বৃহস্পতিবার আগরতলা রবীন্দ্র শতবার্ষিকী ভবনে ভরত সরকারের প্রতিমন্ত্রী দক্ষতা উন্নয়ন এবং উদ্যোক্তা এবং ইলেকট্রনিক্স ও আই টি রাজীব চন্দ্রশেখর,  কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, প্রতিমা ভৌমিক, তাছাড়া ত্রিপুরা সরকারের শিল্প ও বাণিজ্য মন্ত্রী সান্তনা চাকমার উপস্থিতিতে “হার্টল্যান্ড ত্রিপুরা” প্রকল্পের উদ্বোধন হয়।

ত্রিপুরা রাজ্যের কর্মসন্ধানী যুবক যুবতীদের জন্য এক সুবর্ণ সুযোগের সূচনা হলো ভারত সরকার এবং বিশ্বের অন্যতম প্রসিদ্ধ কর্পোরেট সংস্থা Deloitte হাত ধরে।

“হার্টল্যান্ড ত্রিপুরা” নামক এই উদ্যোগের সূচনা করা হয় । NIELIT Agartala এবং ডেলয়েটের যৌথ উদ্যোগে এই উদ্যোগটির এগিয়ে যাবে।

এই মহতী উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুশ্রী প্রতিমা ভৌমিক মহোদয়া।

ইঞ্জিনিয়ারিং, গণিত এবং পদার্থ বিদ্যা তথা কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতক ও স্নাতকোত্তর কর্মসন্ধানী যুবক যুবতীরা আধুনিক দক্ষতামূলক প্রশিক্ষণের মাধ্যমে সমৃদ্ধ হয়ে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন এবং পরে তাদের মধ্যে থেকেই নির্বাচিত প্রার্থীরা ডেলোয়েটের দ্বারা কর্মসংস্থান পাবে। ত্রিপুরায় এত বড় কোম্পানীর আগমনের এই প্রথম নজির।

এই উদ্যোগের সফল বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় মন্ত্রী শ্রী রাজীব চন্দ্রশেখর জি এবং NIELIT Agartala এর সকল আধিকারিকদের অনেক অনেক ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুশ্রী প্রতিমা ভৌমিক।

Related posts

ত্রিপুরা মার্কফেডের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন সঞ্জয় সাহা

an2banglanews

বিকশিত ভারত সংকল্প যাত্রা সূচনা

an2banglanews

ভারত সরকার হর  ঘর জল- হর ঘর নল স্লোগান দিলেও বাস্তব ভিন্ন ত্রিপুর রাজ্যে।

an2banglanews

Leave a Comment