AN2BNANGLA NEWS
June 23rd, 2024
Breaking News
Breaking Newsঅন্যান্যঅর্থনীতি খবরআঞ্চলিক খবরআন্তর্জাতিক খবরখেলাধুলা খবরছবি গল্পজাতীয় খবরজীবনধারা খবরপ্রযুক্তি খবরবিনোদন খবরবৈশিষ্ট্য খবররাজনীতি খবরশিক্ষা খবরসংস্কৃতি খবরস্বাস্থ্য খবর

Soumitrisha Kundu: একুশে জুলাইয়ের মঞ্চে সৌমিতৃষা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কী কথা হল অভিনেত্রীর?

সৌমিতা মুখোপাধ্যায়: একুশে জুলাইয়ের(21 July) মঞ্চ ছিল তারকার হাট। একদিকে যেমন হাজির ছিলেন রাজনৈতিক নেতারা তেমনই ছিলেন সিনেমার জগতের তারকারাও। শুধু বড়পর্দার তারকারাই নয়, এদিন শহিদ দিবসের (TMC Shahid Diwas 2023) মঞ্চে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীরা। সেখানে যেমন ছিলেন লাভলি মৈত্র, রিজওয়ান রব্বানি শেখ, নীল, তৃণা থেকে শুরু করে সৌমিতৃষা(Soumitrisha Kundu)। ছোটপর্দা থেকে বড়পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। কেমন ছিল তাঁর একুশের অভিজ্ঞতা?

আরও পড়ুন- TMC Shahid Diwas 2023: একুশের মঞ্চে তারকার হাট, মমতার পাশে দেব-মিমি-নুসরত থেকে সৌমিতৃষা-তৃণা…

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে সৌমিতৃষা জানান, ‘এই নিয়ে দ্বিতীয়বার একুশের মঞ্চে ছিলাম। আগেরবারও ভিজেছিলাম, এবার ভিজলাম। খুবই ভালো অভিজ্ঞতা, এত মানুষ শুধুমাত্র একটা মানুষকে দেখতে, তাঁর কথা শুনতে আসে। একটা মানুষের জন্য এত মানুষ ছুটে ছুটে আসে। সব থেকে বড় কথা যে মানুষেরা শহিদ হয়েছেন তাঁদের জন্য আমরা নীরবতা পালন করতে পারি। প্রতিবার যে বৃষ্টি হয়, তাতেই বোঝা যায় যে তাঁদের জন্য প্রকৃতিও কাঁদছে। সেই দিনের সাক্ষী থাকতে পারা, সেখানে উপস্থিত থাকতে পারা, সেটা অনেক বড় ব্যাপার। আমি কৃতজ্ঞ যে আমি ঐ মঞ্চে উপস্থিত থাকতে পারি’।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে হাজির ছিলেন সৌমিতৃষা কুন্ডু। মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করতেও দেখা গেল অভিনেত্রীকে। দিদির সঙ্গে কী কথা হল অভিনেত্রীর? সৌমিতৃষা বলেন, ‘দিদির সঙ্গে কথা হল। উনি বললেন, তোমরা এসেছ ভালো লাগল। আসলে মঞ্চে তো সেভাবে বেশি কথা হয় না। তবে অল্প হলেও কথা হল’। এদিন অভিনেত্রী পরনে ছিল সাদা রঙের পোশাক।

হাজির ছিলেন টলিউডের প্রথম সারির নায়ক-নায়িকারা। যাঁরা তৃণমূলের সাংসদও বটে। পঞ্চায়েত ভোটের প্রচারে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। তিনি এদিনও হাজির ছিলেন একুশে জুলাইয়ে মঞ্চে। পঞ্চায়েত ভোটের প্রচারে দেখা যায়নি মিমি চক্রবর্তী ও দেবকে। ছবির কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা। সেখান থেকে শুরু হয়েছিল কানাঘুষোও। তবে সেই সব কানাঘুষোর মেঘ সরিয়ে মঞ্চে দেখা গেল দেব ও মিমি চক্রবর্তীকেও। মঞ্চে দেখা গেল সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কেও এছাড়াও অনেক তারকাকেই দেখা গেল এদিনের মঞ্চে।

আরও পড়ুন- Tollywood on Manipur Violence: ‘ফাঁসির থেকেও বড় দৃষ্টান্তমূলক শাস্তি হোক’, মণিপুরের নির্যাতিতার পাশে টলিউড…

বিগত বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূলে নতুন করে জয়েন করেছিলেন বেশ কিছু তারকা। তাই তাঁদের উপস্থিতি যে দেখা যাবে তা আগেই অনুমান করা গিয়েছিল। সিনেমার তারকাদের পাশাপাশি টেলিভিশনের জনপ্রিয় মুখও। হাজির ছিলেন দিগন্ত বাগচী, ভরত কল, তৃণা সাহা, লাভলি মৈত্র, শ্রীতমা ভট্টাচার্য, লাভলি মৈত্র, সুদেষ্ণা রায়, নচিকেতা চক্রবর্তী, সৌমিত্র রায়, অদিতি মুন্সী সহ আরও অনেকে। তবে  এদিনের মঞ্চে অনুপস্থিত ছিলেন ইন্দ্রানী হালদার। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে শ্যুটিংয়ের কাজে তিনি কলকাতার বাইরে আছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Related posts

হেপাটাইটিস ফাউন্ডেশন অফ ত্রিপুরা  অ্যান্টি ড্রাগ মিশনের সূচনা।

an2banglanews

যথা যত মর্যাদায় ত্রিপুরা রাজ্যের বিভিন্ন স্থানে স্বামী বিবেকানন্দ ১৬১ তম জন্মবার্ষিকী পালন করা হয়।

an2banglanews

রেল লাইনের পাশে ক্ষতবিক্ষত মৃতদেহ, খুনের সন্দেহ!

an2banglanews

Leave a Comment