AN2BNANGLA NEWS
June 21st, 2024
Breaking News
Breaking Newsঅন্যান্যঅর্থনীতি খবরআঞ্চলিক খবরআন্তর্জাতিক খবরখেলাধুলা খবরছবি গল্পজাতীয় খবরজীবনধারা খবরপ্রযুক্তি খবরবিনোদন খবরবৈশিষ্ট্য খবররাজনীতি খবরশিক্ষা খবরসংস্কৃতি খবরস্বাস্থ্য খবর

Honour Killing: গ্রামেই যুবকের সঙ্গে বাড়ি ছেড়েছিল বোন, ভয়ংকর কাণ্ড করে বসল দাদা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খবরে ফের যোগী রাজ্য। ভাই-বোনের ঝগড়া মোড় নিল ভয়ংকর ঘটনায়। উত্তরপ্রদেশের বারাবাঁকির ওই ঘটনায় শিউরে উঠেছেন এলাকার মানুষজন। ঝগড়ার মধ্যেই ধারাল অস্ত্রের এক কোপ কেটে ফেলল বোনের গলা। তারপর সেই কাটা মুন্ডু নিয়ে হাজির হল থানায়। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন-‘দেশ বাঁচিয়েছি, কিন্তু স্ত্রীকেই ধর্ষণের হাত থেকে বাঁচাতে পারলাম না’!

ঘঠনাটি ঘটেছে বারাবাঁকির ফতেপুর থানায় মিথওয়ারা গ্রাম। অভিযুক্ত যুবকের নাম রিয়াজ। গ্রামেরই চাঁদবাবু নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রিয়াজের বোন আসিফার। ধর্ম একই, জাতও এক। তাতেও দুজনের সম্পর্ক মেনে নেয়নি আসিফার পরিবার। কিছুদিন আগেই আসিফাকে নিয়ে বাড়ি ছাড়ে চাঁদবাবু। তাতেই দুই পরিবারের মধ্যে তুলকালাম বেধে যায়। মামলা গড়ায় থানা পর্যন্ত। বোনকে খুঁজে বের করে ঘরে আনে রিয়াজের পরিবার। তার পরেই শুক্রবার এনিয়ে ভাই-বোনের মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। তার মধ্যেই ভয়ংকর ঘটনা ঘটিয়ে দেয় রিয়াজ।

Barabanki ASP ASHUTOSH MISHRA: “Riyaz (24) beheaded his own younger sister in Mithwara village of Fatehpur police limits, after the victim had eloped with a youth of the same village and was in relationship.” pic.twitter.com/Q2j9djJcID

— Arvind Chauhan (@Arv_Ind_Chauhan) July 21, 2023

রিয়াজ বোনের গলা লক্ষ্য করে ধরাল অস্ত্র চালিয়ে দেওয়ায় আসিফার মাথা ধড় থেকে আলাদা হয়ে যায়। তারপর এক হাতে সেই কাটা মাথা ও অন্যহাতে অস্ত্র নিয়ে থানার দিকে রওনা দেয় রিয়াজ। তবে থানায় পৌঁছানোর আগেই পুলিস এসে তাকে গ্রেফতার করে।  ঘটনায় চমকে গিয়েছে পুলিসও। তারা রিয়াজকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে। পাশাপাশি আসিফার দেহ ময়না তদন্তে পাঠিয়েছে পুলিস।

ওই ঘটনা নিয়ে বারাবাঁকির এএসপি আশুতোষ মিশ্র সংবাদমাধ্য়মে বলেন, মিথওয়ারা গ্রামের রিয়াজ নামে এক যুবক তার বোনের মাথা কেটে খুন করেছে। গ্রামেই এক যুবকের সঙ্গে সে পালিয়ে গিয়েছিল। বোনের ওই কাজে প্রবল ক্ষোভ ছিল পরিবারের। বিশেষ করে রিয়াজ। তারপর আজ বোনের সঙ্গে ঝগড়া করে এই ঘটনা ঘটিয়েছে রিয়াজ। তাকে গ্রেফতার করা হয়েছে। খুনের মামলাও রুজু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Related posts

রামচন্দ্রের শুভ আগমনকে কেন্দ্র করে সোমবার  আগরতলা দুর্গাবাড়ীতে মহাযজ্ঞ করেন  মুখ্যমন্ত্রী প্রফেসর (ডাঃ) মানিক সাহা।

an2banglanews

দুর্ঘটনায় শাস্তির নামে পরিবহন শ্রমিকদের উপর বিজেপি সরকারের জেল জরিমানার আইনঃ সি আই টি ইউ।এই আইনের বাস্তবতা জানালেন সাংসদ বিপ্লব কুমার দেব।

an2banglanews

নিট আগরতলা প্রাক্তন  ছাত্র-ছাত্রীরা এক সচেতনতা শোভাযাত্রা আয়োজন করে।

an2banglanews

Leave a Comment